সালাম না দেওয়ায় পুলিশ কর্মকর্তাকে প্রকাশ্যে গালাগাল দিলেন উপজেলা চেয়ারম্যান



 গত ২৪ এপ্রিল বরগুনা-বামনা উপজেলায় কর্মরত পুলিশের এএসআই দিবাকর চন্দ্র দাস ডিউটিরত অবস্থায় সালাম না দেওয়ায় তার ধর্মতুলে অকথ্য ভাষায় গালিগালাজ করে বরগুনার বামনা উপজেলা চেয়ারম্যান সাইতুল ইসলাম লিটু।

বুকাবুনিয়া আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের পুনর্মিলনী অনুষ্ঠানে প্রকাশ্যে ওই এএসআইকে গালিগালাজ করেন তিনি। ওই এএসআই কিভাবে বামনা থানায় চাকরি করেন সেটাও তিনি দেখে নেওয়ার হুমকি দেন। 


ভুক্তভোগী এএসআই অভিযোগ করে বলেন-

বুকাবুনিয়া আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ে সাবেক শিক্ষার্থীদের পুনর্মিলনী অনুষ্ঠানে থানা থেকে ডিউটিরত অবস্থায় ছিলাম। উদ্বোধনী অনুষ্ঠান শেষে অতিথিরা যখন মঞ্চ থেকে নামতে শুরু করেন ঠিক তখন আমি অতিথিদের সালাম দেই। এমন সময় বামনা উপজেলা চেয়ারম্যান সাইতুল ইসলাম লিটু আমাকে লক্ষ্য করে আমার ধর্ম তুলে গালি গালাজ শুরু করেন।


 এ সময় আমি বার বার তাকে বোঝাতে চেষ্টা করি স্যার আমি আপনাকে সালাম দিয়েছি। আপনি হয়তো দেখেননি স্যার। তারপর তিনি আরো ক্ষিপ্ত হয়ে ওঠেন। ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বরিশাল মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড চেয়ারম্যান আব্বাস উদ্দিন খান, মাউশি বরিশাল আঞ্চলিক পরিচালক অধ্যাপক মোয়াজ্জেম হোসাইনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিও ওই বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীরা।


বামনা থানার মো. মাইনুল হোসেন বলেন-

ডিউটিরত আমার একজন এএসআইকে উপজেলা চেয়ারম্যান গালিগালাজ করেছেন। আমি তাৎক্ষণিক বিষয়টি পুলিশ সুপারকে অবহিত করেছি। এ বিষয়ে আমরা আমাদের ডিপার্টমেন্টাল ব্যবস্থা নিচ্ছি। 


এব্যাপারে উপজেলা চেয়ারম্যান সাইতুল ইসলাম লিটু বলেন-

ওই পুলিশ সদস্য একটা বেয়াদব। আমরা অতিথিরা মঞ্চ থেকে নামা দেখেও বসে ছিল। তাছাড়া আমার সফিপুরে একটি জমিজমা বিরোধের বিষয়ে একটি পরিবার থেকে ওই পুলিশ টাকা নিয়েছে। তাই আগে থেকেই তার ওপর আমার রাগ ছিল।

Post a Comment

Previous Post Next Post