সিলেটে গোবিন্দ তালুকদাকে কুপিয়ে হত্যা


সিলেটে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে গোবিন্দ তালুকদার (৩৫) নামে এক সবজি ব্যবসায়ী খুন হয়েছেন।  ১লা জুন বৃহস্পতিবার ভোরে নগরের ধোপাদীঘিপাড় লাকার শিশু পার্কের সামনে এ ঘটনা ঘটে।    নিহত গোবিন্দ শাল্লা উপজেলার আটগাঁও ইউনিয়নের বড়গাঁও এলাকার বাসিন্দা ছিলেন। তিনি বর্তমানে সিলেটের আখালিয়া নতুন বাজারে বাস করতেন।  কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ আলী মাহমুদ জানান- গোবিন্দ ভাসমান সবজি বিক্রেতা ছিলেন। ভোরে আখালিয়া নতুন বাজার থেকে সবজি আনতে যাওয়ার পথে ধোপাদীঘির পাড় শিশু পার্কের সামনে ছিনতাইকারীরা তাকে ছুরিকাঘাত করে। পথচারীরা তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত বলে জানান। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতার করতে পুলিশের অভিযান চলছে।


সিলেটে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে গোবিন্দ তালুকদার (৩৫) নামে এক সবজি ব্যবসায়ী খুন হয়েছেন। ১লা জুন বৃহস্পতিবার ভোরে নগরের ধোপাদীঘিপাড় লাকার শিশু পার্কের সামনে এ ঘটনা ঘটে। নিহত গোবিন্দ শাল্লা উপজেলার আটগাঁও ইউনিয়নের বড়গাঁও এলাকার বাসিন্দা ছিলেন। তিনি বর্তমানে সিলেটের আখালিয়া নতুন বাজারে বাস করতেন।

কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ আলী মাহমুদ জানান- গোবিন্দ ভাসমান সবজি বিক্রেতা ছিলেন। ভোরে আখালিয়া নতুন বাজার থেকে সবজি আনতে যাওয়ার পথে ধোপাদীঘির পাড় শিশু পার্কের সামনে ছিনতাইকারীরা তাকে ছুরিকাঘাত করে। পথচারীরা তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত বলে জানান। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতার করতে পুলিশের অভিযান চলছে।

Post a Comment

Previous Post Next Post