মেয়েকে গ্রেফতার করা নিয়ে এই প্রথম মুখ খুললেন অনুব্রত মণ্ডল।

তাঁর মেয়েকে গ্রেফতার করা নিয়ে এই প্রথম মুখ খুললেন অনুব্রত মণ্ডল। তৃণমূলের বীরভূম জেলার সভাপতি বর্তমানে তিহাড়ে বন্দি। আবার গরু পাচার মামলায় বর্তমানে তিহাড়ে বন্দি কেষ্ট-কন্যা সুকন্যাও। সোমবার অনুব্রতকে হাজির করানো হয়েছিল দিল্লির রাউস অ্যাভিনিউ আদালতে। সেখানেই সুকন্যার গ্রেফতারি নিয়ে মুখ খোলেন তিনি। বিচারক সোমবার অনুব্রতকে আগামী ৪ মে পর্যন্ত জেল হেফাজতে রাখার নির্দেস দিয়েছেন।


সোমবার আদালতে হাজির করানোর সময় সুকন্যার গ্রেফতার নিয়ে মাত্র চার শব্দে প্রতিক্রিয়া দেন অনুব্রত। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘‘মেয়েকে গ্রেফতার করা অন্যায়।’’ মেয়েকে গ্রেফতারের পর এই প্রথম তা নিয়ে মন্তব্য করলেন ওই তৃণমূল নেতা। গত বুধবার গরু পাচার মামলায় দীর্ঘ ক্ষণ জিজ্ঞাসাবাদ করা হয়েছিল সুকন্যাকে। তার পর তাঁকে গ্রেফতার করে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। গরু পাচার মামলাতেই সাড়ে আট মাস আগে অর্থাৎ গত ১১ অগস্ট গ্রেফতার করা হয়েছিল সুকন্যার বাবা অনুব্রতকে। তার পর থেকে তদন্তকারীদের নজরে ছিলেন মেয়েও।


গত ৩০ এপ্রিল দিল্লির রাউস অ্যাভিনিউ আদালতে হাজির করানো হয়েছিল সুকন্যাকে। সেই সময় বিচারক তাঁকে তাঁকে ১২ দিন জেল হেফাজতে রাখার নির্দেশ দেন।



 

Post a Comment

Previous Post Next Post