KKR-এ আর সুযোগ মিলবে না বুঝেই কি পরিবারের বাহানা? লিটনকে নিয়ে প্রশ্ন

 

KKR-এ আর সুযোগ মিলবে না বুঝেই কি পরিবারের বাহানা? লিটনকে নিয়ে প্রশ্ন

এবার সবথেকে বেশি বাংলাদেশের প্লেয়ার দলে নিয়েছে KKR। বেস প্রাইসে সাকিব আল হাসান ও লিটন দাসকে দলে নিয়েছে। ভরসা করে দুই বাংলাদেশি প্লেয়ারকে দলে নিয়েও শেষরক্ষা হয়নি। IPL শুরু হওয়ার পর ব্যক্তিগত কারণ দেখিয়ে সরে গিয়েছেন সাকিব আল হাসান। আর IPL-এর মাঝপথে পারিবারিক কারণ দেখিয়ে চলে গেলেন লিটন দাস। সুযোগ পেয়েও না খেলায় এই দুই তারকার দায়বদ্ধতা নিয়ে প্রশ্ন তুলে দিয়েছেন অনেকে।



লিটন দাস একটিমাত্র ম্যাচ খেলেছেন। দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ম্যাচে তিনি মাঠে নেমে প্রভাব ফেলতে পারেননি। ৪ রান করেন ও দুটো সহজ আউট মিস করেন। ফলে তারপর তাঁকে আর দলে সুযোগ দেয়নি KKR। এবার সময়ের আগেই লিটন দাসের বেরিয়ে যাওয়ায় অন্য কারণ দেখছেন নেটিজেনরা।


এবার লিটন দাসকে মাত্র একটা ম্যাচ খেলানোয় বাংলাদেশের সমর্থকরা KKR-এর নিন্দা করেছিলেন। এমনকি লিটনকে না খেলালে KKR-কে বয়কটেরও হুঁশিয়ারি দেওয়া হয়েছিল। এবার ডাগআউট গরম করে তিনি মাঝপথেই ছেড়ে চলে গেলেন IPL। যারফলে তাঁর চলে যাওয়ার কারণ নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। সুযোগ না পেয়েই তিনি IPL ছেড়েছেন বলে মনে করছেন কেউ কেউ। এরপর বাংলাদেশ আয়ারল্যান্ডের বিরুদ্ধে একদিনের ক্রিকেটের সিরিজ খেলবে। ফলে তিনি এখন যাওয়া ১৯ দিন দলের সঙ্গে সময় কাটাতে পারবেন।


জেসন রয় ভালো ছন্দে থাকায় লিটন দাসের দরজা বন্ধ হয়েছে। আর সুযোগ পাবেন না বুঝেই তিনি বেরিয়ে গেলেন দল থেকে বলে মনে করছেন নেটিজেনদের একাংশ।


এই ম্য়াচগুলোর মধ্যে চারটে ম্যাচ আয়োজিত হবে ইডেন গার্ডেন্সে। বাকি ম্যাচগুলো অ্যাওয়ে গ্রাউন্ডে। তবে লিটন দাস KKR ছাড়ায় তাঁর জায়গায় দলে কাকে নেওয়া হবে তা জানানো হয়নি। তাঁর জায়গায় কাউকে নেওয়া হবে না বলেই মনে করা হচ্ছে। তবে প্রথমে সাকিব আল হাসান ও তারপর লিটন দাস বেরিয়ে যাওয়ায় IPL-এ বাংলাদেশি প্লেয়ারদের বিশ্বাসযোগ্য়তা নিয়ে যে প্রশ্ন তৈরি হয়ে গেল তা বলাই যায়। পরের বছর তাদের বিরুদ্ধে কোনও কড়াকড়ি নেওয়া হয় কি না তা সময় বলবে।


Post a Comment

Previous Post Next Post