Sara Ali Khan: ‘মুসলিম হয়েও কেন বারবার ছোটেন হিন্দু মন্দিরে?’, অনলাইন ট্রোলে জবাব সইফ-কন্যা সারার

‘মুসলিম হয়েও কেন বারবার ছোটেন হিন্দু মন্দিরে?’, অনলাইন ট্রোলে জবাব সইফ-কন্যা সারার

নতুন সময়ের নায়িকাদের মধ্যে প্রথমের সারিতে আছেন সারা আলি খান। সুশান্ত সিং রাজপুতের বিপরীতে কেদারনাথ ছবি দিয়ে শুরু হয়েছিল তাঁর সিনেমার জগতে যাত্রা। তাঁর শেষ ছবি জারা হটকে জারা বচকে বেশ ভালো ফল করেছে বক্স অফিসে। সারা ও ভিকি কৌশলের জুটিকে ভরে ভরে ভালোবাসাও দিয়েছেন দর্শক। তবে, তাতে মুখ বন্ধ হয়নি কিছু ট্রোলারের। বিশেষ করে যারা অভিনেত্রীর হিন্দু মন্দিরে পুজো দেওয়া নিয়ে অনলাইনে কটাক্ষ করতে থাকেন হামেশাই। 


সইফ আলি খান ও অমৃতা সিং-এর বড় সন্তান সারা আলি খান। সে অর্থে বাবা মুসলিম হলেও, মা কিন্তু হিন্দু। সারাকে একাধিকবার পুজো দিতে দেখা গিয়েছে মন্দিরে। কখনও ছবি মুক্তির আগে, ছবি সাফল্য পেলে, জন্মদিনে ছুটে যান ভগবানের আশীষ নিতে। কেদারনাথ গিয়েছেন বেশ কয়েকবার। পুজো দিয়েছেন কামাখ্যাতেও। শেষ তাঁকে দেখা যায় উজ্জয়নের কাল ভৈরব মন্দিরে। 


সারার কথায়, তিনি ট্রোলে খুব বেশি পাত্তা দেন না। তার কাছে এগুলি অনেকটা ব্যাকগ্রাউন্ড নয়েজের মতো। ততক্ষণ তিনি চুপ করে থাকবেন, যতক্ষণ না এই ট্রোল তাঁর কাজে প্রভাব ফেলছে। সঙ্গে উল্লেখ করেন, মানুষ বিনোদন পাওয়ার জন্য কিছু না কিছু করবেই। 


অমৃতা-কন্যার সাফ জবাব, ‘আপনার ভালো লাগলে ভালো, আপনার ভালো লাগছে না মানে এই নয় যে আমি যাব না আর। এটা আমার ব্যক্তিগত পছন্দ।’


জারা হটকে জারা বচকে-র প্রোমোশনের সময় সারাকে দেখতে পাওয়া গিয়েছিল উজ্জয়নের মহাকাল মন্দির, মুম্বইয়ের সিদ্ধি বিনায়ক মন্দিরেও। এই নিয়ে ওঠা ট্রোল প্রসঙ্গে অভিনেত্রীর থেকে জবাব আসে, এটা তাঁর ব্যক্তিগত বিশ্বাস। তিনি যে ভক্তি নিয়ে আজমের শরিফে যান, সেই ভক্তি নিয়েই পুজো দেন বাংলা সাহেব গুরুদুয়ারা বা মহাকাল মন্দিরে। 


সইফ কন্যা সারাকে এর আগে ‘সিম্বা’, ‘লাভ আজকাল ২’, ‘কুলি নম্বর ১’, ‘গ্যাসলাইট’-এর মতো ছবিতে দেখতে পাওয়া গিয়েছে। আপাতত তাঁর হাতে রয়েছে অনুরাগ বসুর ছবি ‘মেট্রো ইন দিনো’-র কাজ। যেখানে তাঁর বিপরীতে থাকবেন আদিত্য রয় কাপুর। ছবির হেভি স্টারকাস্টে নাম রয়েছে কঙ্কনা সেন শর্মা, পঙ্কজ ত্রিপাঠি, ফতিমা সানা শেখ, অনুপম খের, নীনা গুপ্তাদের। পাইপলাইনে রয়েছে ‘এ ওয়াতান মেরে ওয়াতান’ ছবিটিও। যেখানে এক স্বাধীনতা সংগ্রামীর চরিত্রে দেখতে পাওয়া যাবে সারা আলি খানকে।

-Hindustan Times

Post a Comment

Previous Post Next Post