নেত্রকোণায় হিন্দু পরিবারে হাবিবুর রহমান গংদের হামলার অভিযোগ , নারীসহ আহত ৫

নেত্রকোণায় হিন্দু পরিবারে হাবিবুর রহমান গংদের হামলার অভিযোগ , নারীসহ আহত ৫



নেত্রকোণার খালিয়াজুরীতে একটি হিন্দু পরিবারের সদস্যদের ওপর হামলার অভিযোগ উঠেছে স্থানীয় এক প্রভাবশালী ব্যক্তির বিরুদ্ধে।

ভিটে থেকে উচ্ছেদ করে জমি দখল করতে এ হামলা চালানো হয়েছে বলে পরিবারটির দাবি। 

সোমবার রাতে চাকুয়া ইউনিয়নের রাজিবপুর গ্রামে এ হামলা হয় বলে পরিবাটির পক্ষ থেকে থানায় অভিযোগ করা হয়।

আহত রাজিবপুর গ্রামের সুভাষ বর্মন (৩৫), সুবেন্দ্র বর্মন (৪০), সুমিত্রা রানী বর্মন (৫৫), বৃষ্টি রানী বর্মন (১৫) ও রীনা রানী বর্মনকে (৩৫) উপজেলা স্বাস্থ্য কমেপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

খালিয়াজুরী থানার এসআই আকিকুর ইসলাম জানান, এ ঘটনায় মঙ্গলবার সন্ধ্যায় একটি অভিযোগ করেছে পরিবারটির পক্ষ থেকে। অভিযোগ পাওয়ার পর বিষয়টি তদন্ত করা হচ্ছে। তদন্তের পর আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

ওই পরিবারের অভিযোগ, গ্রামটিতে কয়েকটি হিন্দু পরিবার বাস করে। তাদের উচ্ছেদ করে ভিটেমাটি দখলে নিতে চায় গ্রামেরই প্রভাবশালী হাবিবুর রহমান ও তার ছেলে মো. রোকুনুজ্জান।

তারা বেশ কিছুদিন ধরে নানাভাবে এ পরিবারের সদস্যদের মানসিক নির্যাতন করে আসছিলেন; ঘরের চালে রাতে প্রায়শই ঢিল ছুড়ে ভয়ভীতি দেখাচ্ছিলেন বলে অভিযোগে উল্লেখ করা হয়।

পরিবারের সদস্যরা বলেন, সোমবার রাতে ৮টার দিকে ঘরের চালে ঢিল দিলে এর প্রতিবাদ করায় রোকুনুজ্জামান ও তার লোকজন দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালান। এতে পাঁচজন আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করান।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা কর্মকর্তা সুরোজিত রায় জানান, আহতদের চিকিৎসা চলছে। তাদের অবস্থা বর্তমানে শঙ্কামুক্ত।

স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ বলেন, হামলার খবর পেয়ে রাতেই হাসপাতালে গিয়ে তাদের সঠিক চিকিৎসার বিষয়ে খোঁজ-খবর নিয়েছি। হামলার বিষয়টির খতিয়ে দেখা হচ্ছে।

-বিডিনিউজ

Post a Comment

Previous Post Next Post