আসছে আরআরআর ( RRR ) মুভির নতুন সিকুয়াল

RRR Movie 2, RRR 2, আরআরআর, ভারতীয় মুভি


আপনি যদি রাজামৌলী পরিচালিত ‘আরআরআর’ দেখে থাকেন ও এই ছবি যদি পানার বিশেষ পছন্দ হয়ে থাকে তবে আপনার জন্য রয়েছে এক সুখবর। হাই বাজেটে তৈরি, সুপারহিট ওই ছবির সিকুয়াল আসতে চলেছে খুব শীঘ্রই, এ কথা খোদ জানিয়েছেন, ছবির পরিচালক এস এস রাজামৌলী। ওই ছবির চিত্রনাট্যকার ছিলেন বিজয়েন্দ্র প্রসাদ। যিনি সম্পর্কে আবার রাজামৌলীর বাবাও। পরিচালক জানিয়েছেন ইতিমধ্যেইও ওই ছবির দ্বিতীয় পর্ব নিয়ে চলছে বিস্তর আলোচনা, তাঁর বাবা শুরুও করে দিয়েছেন ওই ছবির দ্বিতীয় পর্বের গল্প লেখার। তবে এক আধ দিনের ব্যাপার নয়, সময় যে লাগবে বেশ খানিকটা সে কথাও জানিয়ে রেখেছেন পরিচালক।


গত মাসেই সেরা আন্তর্জাতিক ছবি হিসেবে পুরস্কৃত হয়েছে এসএস রাজামৌলীর ছবি ‘আরআরআর’। দেশের মাটিতে নয়, মার্কিন দেশে এই সম্মান পেয়েছে ৫০তম স্যাটার্ন অ্যাওয়ার্ডসের মঞ্চে। পৃথিবীর বহুদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে এই ছবি। সম্প্রতি জাপানে মুক্তি পেয়েছে ‘আরআরআর’। সে দেশে চারদিনে চার কোটি টাকা আয়ও করে ফেলে এই ছবি। আমেরিকায় হওয়া ওই পুরস্কার প্রদান অনুষ্ঠানে যেতে পারেননি রাজামৌলী। তবে পাঠিয়েছিলেন এক ভিডিয়ো বার্তা। সেই ভিডিয়ো বার্তায় রাজামৌলী বলেছিলেন, “সেরা আন্তর্জাতিক ছবির বিভাগে ‘আরআরআর’ পুরস্কার পাওয়ায় আমি দারুণ আনন্দিত। জুরির পক্ষ থেকে গোটা টিমকে আমি অভিনন্দন জানাতে চাই। আমরা দারুণ খুশি হয়েছি। এটা আমার দ্বিতীয় স্যাটার্ন অ্যাওয়ার্ড। প্রথমটা ছিল ‘বাহুবলী: দ্য কনক্লুশন’-এর জন্য।”


যে-যে ছবির সঙ্গে ‘আরআরআর’ মনোনীত হয়েছিল, সেই তালিকায় ছিল ‘ডাউনটন অ্যাবে: আ নিউ এরা’, ‘আই অ্যাম ইওর ম্যান’, ‘সাইলেন্ট নাইট’ এবং ‘রাইডার্স অফ জাস্টিস’-এর মতো বিখ্যাত সব সিনেমা। গোটা গোটা বিশ্বে মুক্তি পেয়েছিল আরআরআর। ব্যবসা করেছিল প্রায় ১২০০ কোটি টাকারও বেশি। এই বছরের মার্চ মাসের ১৫ তারিখে মুক্তি পেয়েছিল ওই ছবি। ভারতীয় স্বাধীনতা সংগ্রামী কোমারাম ভীম এবং আল্লুরি সীতারামা রাজুর লড়াইয়ের গল্প বলেছে এই ছবি। ২০২৩ সালের অস্কারের জন্য মনোনয়ন পেয়েছে ‘আরআরআর’। সর্বসাকুল্যে ১৫টি বিভাগে নির্বাচিত হয়েছে এই ছবি, যেমন – সেরা পরিচালক, সেরা পিকচার, সেরা অভিনেতা (জুনিয়র এনটিআর এবং রামচরণ), চিত্রনাট্য, গান, স্কোর, সম্পাদনা, সিনেম্যাটোগ্রাফি, সাউন্ড, প্রোডাকশন ডিজ়াইন, ভিএফএক্স, সেরা অভিনেত্রী (আলিয়া ভাট), সেরা পার্শ্ব চরিত্র (অজয় দেবগণ) এবং সেরা গান (নাট্টু নাট্টু)। আপাতত রাজা মৌলীর এই ঘোষণায় খুশি ধরছে না ভক্তদের। সিকুয়্যালে ঠিক কী হতে পারে তা নিয়েই হয়েছিল নানা জল্পনা।

সূত্র- TV9

Post a Comment

Previous Post Next Post